Recent Post
Loading...

Assistant Sales Officer/ Sales Officer

The Premier Bank Limited

Job Description / Responsibility
  • Monthly business target:
  • Take full ownership of target provided by Head Office.
  • Meet monthly business target like CASA, FDR, Debit Card etc. provided by RBD.
  • Focus more to increase the volume of Low and No cost deposit.
  • Create new business opportunities for the bank ensuring a profitable portfolio for the bank.
  • Supports towards customers:
  • Develop strong working relations with the clients (new & existing) to ensure strong customer satisfaction.
  • Offer all sorts of retail products to customers.
  • Develop and maintain a strong working relationship with the customers to ensure customer satisfaction and loyalty.
  • Operational activities & Compliance issues
  • Collect & provide accurate information about customer.
  • Strongly follow Operational and Compliance instructions circulated by Head Office.
  • Provide business reports to Retail Banking Division on regular interval.
Job Nature
Contractual
Educational Requirements
  • Minimum Graduation in any discipline.
  • No 3rd class or equivalent grade in any examinations is allowed.
Experience Requirements
  • 0 to 3 year(s)
Job Requirements
  • Age At most 35 year(s)
  • Candidates having experience to work as Sales Officer is preferred.
  • Proficiency both in Bengali and English.
  • Should be Proactive & Result driven.
  • Should have understanding of specific markets related to the Liability business.
  • Should have Leadership, Interpersonal and communication skills.
Job Location
Anywhere in Bangladesh
Salary Range
    Negotiable
Job Source
Bdjobs.com Online Job Posting
http://jobs.bdjobs.com/jobonlineapply.asp

Applicant must enclose his/her Photograph with CV.

Application Deadline : Mar 31, 2017

আকর্ষণীয় বেতন এবং বিভিন্ন সুযোগ-সুবিধার কারণে চাকরির ক্ষেত্রে অনেকেরই পছন্দের তালিকার একেবারে শীর্ষে রয়েছে ব্যাংকের চাকরিগুলো। আর তাই ব্যাংকে যাঁরা চাকরি করতে চান, অথবা ব্যাংকিং সেক্টরে যাঁরা নিজেদের ক্যারিয়ার গড়তে চান, তাঁরা এখান থেকে বেছে নিতে পারেন।
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড
পদের নাম: এমটিবি ম্যানেজমেন্ট ট্রেইনি (এমএমটি)
আবেদনের যোগ্যতা: আবেদনকারীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, এমবিএম, এমএসএস বা স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। এ ক্ষেত্রে সিজিপিএ ৪.০০-এর মধ্যে কমপক্ষে ৩.০০ অথবা ৫.০০-এর মধ্যে কমপক্ষে ৪.০০ থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীকে ইংরেজি ও বাংলায় যোগাযোগে দক্ষ, উপস্থাপনায় দক্ষ, কম্পিউটার চালনায় দক্ষ ইত্যাদি যোগ্যতা থাকতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ওয়েবসাইট www.mutualtrustbank.com ঠিকানায় গিয়ে আবেদন ফরম পূরণ করে এমটিবি ই-রিক্রুটমেন্ট সিস্টেমের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩০ মার্চ ২০১৭
বেতন-ভাতা ও অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্তদের প্রথম এক বছর শিক্ষানবিশ সময় হিসেবে পার করতে হবে। শিক্ষানবিশ সময়কালে নিয়োগপ্রাপ্তদের মাসে ৬০ হাজার টাকা হারে বেতন প্রদান করা হবে। শিক্ষানবিশ সময়কাল সফলভাবে পার করার পর আবেদনকারীদের জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে পদোন্নতি দেওয়া হবে এবং ব্যাংকের পলিসি অনুযায়ী মাসিক ৮৫ হাজার টাকা হারে বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড
পদের নাম: অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ অফিসার
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ, ব্যাংক ম্যানেজমেন্ট, ফিন্যান্স, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, মার্কেটিং, ম্যাথমেটিকস, স্ট্যাটিস্টিকস অথবা ইকোনমিকস বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী হতে হবে। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর বয়স ৩১ মার্চ ২০১৭ তারিখে সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে, আবেদনকারীকে কম্পিউটার চালনায় দক্ষ, যোগাযোগে দক্ষ, টিমে কাজ করার মানসিকতা, পরিশ্রমী, নেতৃত্ব দেওয়ায় সক্ষম ইত্যাদি গুণাবলির অধিকারী হতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে বিডিজবস.কম এর ওয়েবসাইটে গিয়ে করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের শিক্ষানবিশ সময়কালীন মাসে ২২ হাজার ৪০০ টাকা হারে বেতন প্রদান করা হবে এবং শিক্ষানবিশ সময়কাল পার হওয়ার পর তাঁদের মাসে ৩২ হাজার টাকা হারে বেতন-ভাতা এবং অন্যান্য সুযোগ-সুবিধা প্রদান করা হবে।
ব্যাংক এশিয়া লিমিটেড
পদের নাম: ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার/অ্যাসিস্ট্যান্ট রিলেশনশিপ অফিসার
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। তবে আবেদনকারীর শিক্ষাজীবনে কোনো অবস্থাতেই তৃতীয় বিভাগ বা সমমানের ডিগ্রি থাকা যাবে না। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর বয়স আগামী ৩১ মার্চ ২০১৭ তারিখে সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। আবেদনকারীকে কম্পিউটার চালনায় দক্ষ, যোগাযোগে দক্ষ, যেকোনো এলাকায় কাজ করার মানসিকতা, চাপের মধ্যে থেকে কাজ করতে সক্ষম ইত্যাদি গুণাবলির অধিকারী হতে হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে বিডিজবস.কম-এর ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ২৫ মার্চ ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের অভিজ্ঞতা ও যোগ্যতা অনুযায়ী ১২ হাজার থেকে ১৯ হাজার টাকা হারে মাসিক বেতন প্রদান করা হবে।
দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড
পদের নাম: অ্যাসিস্ট্যান্ট সেলস অফিসার/সেলস অফিসার
আবেদনের যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে। তবে আবেদনকারীর শিক্ষাজীবনে কোনো অবস্থাতেই তৃতীয় বিভাগ বা সমমানের ডিগ্রি থাকা যাবে না। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩৫ বছর হতে হবে। আবেদনকারীকে বাংলা ও ইংরেজিতে যোগাযোগে দক্ষ, মার্কেটভিত্তিক ব্যবসা সম্পর্কে ভালো ধারণা, নেতৃত্ব প্রদানে সক্ষম এবং আন্তর্ব্যক্তিক যোগাযোগে দক্ষ ইত্যাদি গুণাবলির অধিকারী হতে হবে। এ ক্ষেত্রে যাঁদের সেলস অফিসার হিসেবে কাজ করার পূর্ব অভিজ্ঞতা রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।
আবেদনের ঠিকানা: আগ্রহীদের অনলাইনে বিডিজবস.কম-এর ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৩১ মার্চ ২০১৭
বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধা: আলোচনা সাপেক্ষ।
নতুনদের ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে আরএফএল গ্রুপ। ‘সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার’ পদে ৫০ জনকে নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
ইলেকট্রনিক্স, ইলেক্ট্রিক্যাল, পাওয়ার, মেকানিক্যাল বা রেফ্রিজারেশন অ্যান্ড এয়ারকন্ডিশন বিষয়ে ডিপ্লোমা ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। কম্পিউটারে মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্ট অ্যাপ্লিকেশন চালনায় দক্ষ হতে হবে। এ ছাড়া প্রার্থীদের যোগাযোগে দক্ষতা থাকতে হবে।
আবেদন প্রক্রিয়া
শুধু বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে ১৯ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।
নতুনদের চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আবুল খায়ের গ্রুপ। প্রতিষ্ঠানটির কনজিউমার গুডস ডিভিশনের (এফএমসিজিডি) সেলস বিভাগে টেরিটোরি সেলস অফিসার (টিএসও) পদে এই নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।
বয়স
আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।
আবেদন প্রক্রিয়া
বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। পাশাপাশি জীবনবৃত্তান্ত ই-মেইলের (opportunity@abulkhairgroup.com) মাধ্যমে পাঠিয়েও আবেদন করার সুযোগ থাকছে। এ ছাড়া ডাকযোগেও আবেদন করা যাবে। দুই কপি পাসপোর্ট সাইজের সম্প্রতি তোলা ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র, ট্রান্সক্রিপ্ট ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্সেস ডিভিশন, আবুল খায়ের অ্যান্ড কোম্পানি, ডিটি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম’। আবেদন করা যাবে ১০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।

চাকরির সুযোগ দিচ্ছে বাংলাদেশের সীমান্ত রক্ষাকাজে নিয়োজিত বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পরিচালিত নতুন ব্যাংকিং প্রতিষ্ঠান সীমান্ত ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটির প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ‘সেলস এক্সিকিউটিভ’ পদে ১০ জন এবং ‘কালেকশন বা কলসেন্টার এক্সিকিউটিভ’ পদে পাঁচজনসহ মোট ১৫ জনকে এই নিয়োগ দেওয়া হবে।
সেলস এক্সিকিউটিভ
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের ন্যূনতম সিজিপিএ ৩.০০ থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষতা ও উপস্থাপনে পারদর্শিতা থাকতে হবে।
কালেকশন বা কলসেন্টার এক্সিকিউটিভ
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করার সুযোগ পাবেন। প্রার্থীদের ন্যূনতম সিজিপিএ ২.৫০ থাকতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই থেকে পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষতা ও উপস্থাপনে পারদর্শিতা থাকতে হবে।
বয়স
আবেদনকারীর বয়স হতে হবে ২৫ থেকে ৩২ বছরের মধ্যে।
আবেদন প্রক্রিয়া
বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে ৩০ মার্চ, ২০১৭ পর্যন্ত।
সার্বিকভাবে বিবেচনা করলে দেখা যায় যে,ইতিহাসের নায়ক-খলনায়ক নির্ধারণের ব্যাপারটা মূলত নির্ভর করে সময় এবং ক্ষমতায়নের উপর। হিটলার যদি ২য় বিশ্বযুদ্ধে জয়ী হতো তাহলে জার্মানরা গরিমা নিয়ে পুরো বিশ্ব চষে বেড়াতো আর হিটলারের গুণকীর্তন করে তাকে ইতিহাসের সর্বশ্রেষ্ঠ নায়কে পরিণত করতো।হেরে যাওয়াতেই ইতিহাস তার প্রতিকূলে চলে গেছে। ইতিহাসের কাজই হল- বিজয়ীদের দৃষ্টিভঙ্গিকে আইন এবং আদর্শে পরিণত করে তাকে নায়ক বানানো। আর বিজিতকে দৃষ্টান্ত বা শিক্ষা হিসেবে উপস্থাপন করা।ইতিহাসই বলে দেয় তাকে নিয়ন্ত্রণের মাধ্যম- জয় ,ক্ষমতা, সবমিলিয়ে সফলতা। এবং একমাত্র সফলতা-ব্যর্থতাই এ যাবতকাল পর্যন্ত ইতিহাসে নায়ক-খলনায়ক তৈরীর মাপকাঠি হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। এক্ষেত্রে সফল হওয়ার পদ্ধতিটা বেশীরভাগ ক্ষেত্রেই নেতিবাচক দৃষ্টিকোন থেকে বিবেচনা করা হয় না। কিন্তু আমাদের বাঙ্গালীদের ভীষণ স্পর্শকাতর আক্ষেপ এবং বিতর্কের বিষয় হল-ক্ষমতার পরিবর্তের সাথে সাথে ইতিহাসের ওলট-পালট ;অনেকেই এটাকে বিকৃত বলে থাকেন। ব্যাপারটা পুরোপুরি ঠিক না।
বাল্মিকি "রামায়নে" রামকে বীরের স্থান দিয়েছেন তার বীরগাথা গুণকীর্তন করে। অথচ একই ইতিহাস অক্ষত রেখে মধুসূদন দত্ত "মেঘনাদবধ" মহাকাব্যে রাবণকে বীর বানিয়েছেন রাবণের বীরগাথা ফুটিয়ে তুলে। তাই ইতিহাসের নায়ক কে সেটা সবচেয়ে বেশী নির্ভর করে কে কোন দৃষ্টিকোণ থেকে ইতিহাসকে দেখছেন এবং কোন সময়টাকে ইতিহাসের টার্নিং পয়েন্ট হিসেবে ভাবছেন। কারো দৃষ্টিভঙ্গিই মিথ্যা নয়! যদি না একইসময়ে এক কালজয়ীকে আরেক কালজয়ীর উপরে ওভারল্যাপিং না করে কিংবা অবদানের স্বীকৃতি নিয়ে টানা হেঁচডা না করে।
ইতিহাস সবসময়ই বিজয়ীর গুণকীর্তন করে, বিজয়ীরা ভাগ্যবান। আর ভাগ্য সবসময় যোগ্যদের সাথেই থাকে।


 Credit

Fazlur Rahman

Noakhali Science and Technology University

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতিসংঘের উন্নয়ন প্রোগ্রাম (ইউএনডিপি)। ‘গভার্নেন্স অ্যান্ড মোবিলাইজেশন এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে ১২ জন, ‘সোশিও ইকোনমিক অ্যান্ড নিউট্রিশন এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে ১২ জন, ‘ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড হাউজিং এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে ১২ জন, ‘ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন এক্সপার্ট (এসবি৩ লেভেল)’, পদে ১২ জন, ‘রিজিওনাল মনিটোরিং অ্যান্ড ইভালুয়েশন অফিসার (এসবি৩ লেভেল)’ পদে চারজন এবং ‘আইসিটি এক্সপার্ট (এসবি৩ লেভেল)’ পদে একজনসহ মোট ৫৩ জনকে এই চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা
পদগুলোতে আবেদনের জন্য পদ অনুযায়ী সংশ্লিষ্ট বিষয়ে প্রার্থীদের ন্যূনতম স্নাতক পাস হতে হবে। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদন প্রক্রিয়া
জাতিসংঘের উন্নয়ন প্রোগ্রামের ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে। গভার্নেন্স অ্যান্ড মোবিলাইজেশন এক্সপার্ট পদে ‘bit.ly/2mONi6t’, সোশিও ইকোনমিক অ্যান্ড নিউট্রিশন এক্সপার্ট পদে ‘bit.ly/2nAkyDf’, ইনফ্রাস্ট্রাকচার অ্যান্ড হাউজিং এক্সপার্ট পদে ‘bit.ly/2nAeUAR’, ফিন্যান্স অ্যান্ড অ্যাডমিন এক্সপার্ট পদে ‘bit.ly/2nlFixS’, রিজিওনাল মনিটোরিং অ্যান্ড ইভালুয়েশন অফিসার পদে ‘bit.ly/2nAqyvG’ এবং আইসিটি এক্সপার্ট পদে ‘bit.ly/2o3wc64’ ঠিকানায় আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করা যাবে ১ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।
যেকোনো স্বীকৃত সরকারি বা বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো ব্যবসা সম্পর্কিত বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রফেশনাল অ্যাকাউন্টেন্সি (সিআইএমএ, এসিসিএ বা সমমানের ডিগ্রি) যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অ্যাকাউন্টিং স্ট্যান্ডার্ড, ব্যাংকিং পণ্য ও ইনডাস্ট্রি সম্পর্কে ধারণা থাকতে হবে। এ ছাড়া যোগাযোগে দক্ষ ও মাইক্রোসফট এক্সেল চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা লিংকড ইনের (bit.ly/2n9TLL6) মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন ২ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।
Some careers shine brighter than others.
If you’re looking for further opportunities to develop your career, take the next step in fulfilling your potential right here at HSBC.
Global Finance is integral to HSBC’s purpose and strategy, playing a valued role in managing costs and deploying capital in the most effective way. Our global team of finance professionals partner with the business to provide trusted insights and forward looking analysis; accuracy; efficiency and control to frame and influence business decisions.
We are currently seeking an ambitious individual to join this team in the role of Finance Officer.
In this role, you will:
  • Ensure preparation and submission of high quality regulatory reports to the Central Bank
  • Ensure compliance with external financial reporting regulations and group standards of control
  • Contribute to the development of regulatory reporting systems, procedures and controls
  • Prepare the annual reports and accounts in compliance with regulatory guidelines and accounting standards
  • Liaise with both internal and external stakeholders including regulatory body in order to resolve diverse operational issues
  • Prepare RWA calculation and capital adequacy under Basel III and stress testing
  • Analyse key financial metrics and other regulatory changes for management decision making
  • Embed a culture of teamwork within the team and with other teams across the bank.
To be successful in this role, you should meet the following requirements:
  • Bachelor degree preferably in business background from a public/private university
  • Professional accountancy qualification (CIMA/ACCA/equivalent qualification) is preferred
  • Knowledge of accounting standards, banking products and industry is desired
  • Knowledge of using relevant software packages i.e. MS Excel
  • Excellent analytical, conceptual and communication (verbal and written) skills
  • Ability to communicate with impact
  • Open, flexible and supportive approach to change and innovation
  • Must be a Bangladeshi citizen.
Please apply with your updated CV on, or before 02 April 2017.
You’ll acheive more when you join HSBC.
www.hsbc.com/careers

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

Branch Operations & Service Manager

Job description

Department :SPC_RC_CR_SSM_D1
Grade: 7/8
Location : Bangladesh
Job Description
JOB PURPOSE
* Organizing, Supervising and Leading the Teller Services functions with the Tellers / Senior Tellers and CSE in the branch to ensure the delivery of quality service to customers
* Help project a professional and warm image of the bank
* Exercise the operational controls and continuous improvement in operational efficiency.
* Maximize new business opportunities by building new relationships and Cross Selling.
* Assist the BM to ensure that all the Group & Local Regulatory guidelines are followed in operations of the branch.
* Zero tolerance in reconciliations
* Driving Reputation, Operation and Money laundering risks
* Maintaining service quality level at the desired standard.
* Maintenance of branch premises.FREEDOM OF DECISION MAKING on managerial and operational matters, subject to pre-fact approval of BM
Key Roles and Responsibilities
roles and responsibilities
KEY RESPONSIBILITIES:
Following key responsibilities are to be carried out for the branch:
Operations:
* Approvals of Daily Cash & Transfer Transactions. Approval of the Transactions for Remittances and other products (Drafts, Cashier’s Orders, Foreign Currency Exchange, etc. as applicable)
* Approval of the Transactions which are not under jurisdiction of Teller / Senior Tellers and ensure proper Call-back procedure for them
Organize exchange of Soiled and Mutilated notes.
Dual control and approval of day-end reconciliation of Cash, COs, other instruments and security items & stationary
Scrutinize and approve Entries and Vouchers.
Approve Stop Payment instructions.
Maintain Turn-around time.Review and Update Security Stationary, Signature File/disk, System Access file, Key Register & Combination, CCTV file and other relevant registers.Effective cash management in liaise with Cash Management Unit
Ensure Reconciliation of all Suspense & Sundry Accounts
Look after Cash Difference issues, Courier Controls, and Debit cards & its register.
Ensure Preparation of Service Quality and Productivity Management reports and other regular returns.
Make sure of Rectification of internal control issues.Timely submission of various internal and external reports/returns as appropriate.
Conduct Reviews, Reconciliation and proofs for routine operations control as well as Surprise Audits.Maintenance and subsequent destruction of security items e.g. undelivered card, Cheque book etc.
Ensure Locker and Student File Service is provided as per approved process.Act as the custodian of the Prime Keys as authorized in Key Register
Act as the custodian of the Key Register
Request for authorization of card cheque processing
Maintaining Key Register and preparing Back up Plan
Daily checking of CCTV coverage
Act as a Documentation Officer (Preparing & managing list of docs with details, archiving dates & destruction dates while archiving, Ensuring all boxes have destruction date as per Record Retention Policy on them during archiving and retrieval of documents as & when necessary).
To act as a one of Bangladesh Bank signatory based on Power of attorney empowered by CEO-Bangladesh.
Approve S2O document
Service Quality:
* Providing prompt and high quality service to Clients.
* Undertake initiatives with the TELLER / SENIOR TELLERs to achieve set targets in terms of service standards for transactions.
* Ensuring that the branch premises are maintained to the specified standard. Recommended workflow changes for greater efficiency.
* Resolving investigations and inquiries initiated by client inquiry to the specified standard.
* Continuing Client Retention efforts with personal involvement in complaint resolution.
* Establishing Risk recognition and Compliance Culture across the branch.
* Own and Drive Know Your Customer/CDD, Reputation Risk, Money Laundering initiative
* Report Suspicious Activities/Transactions as necessary
* Ensure Control Environment is robust enough to receive Satisfactory Audit Ratings
* Ensure general house keeping standards of the branch
* Clients quarries follow up and solve problems
* Show a significant development of Service Quality levels across the Branch as measures by NPS
* Enhancement of the Bank’s image via community activitiesFinancial/Sales:
* Undertake major initiatives to generate new business in co-ordination with the TELLER / SENIOR TELLERs via in-branch contacts/Cross Selling from observation of customer transactions
* Active participation in branch sales planning to generate branch to finalize branch action plans for meeting set targets
* Building new relationships and strengthening existing Relationships
* To achieve set targets in terms of potential clients and follow up with phone calls.
* Referral of prospective business to other SCB functional units.
Operational Risk/Administration:
* Assist the BM for the branch security management and coordinating with Administration as and when required.
* Assist the BM to ensure that branches maintain all the records that are auditable for good audit rating
* Assist BM to ensure the carry out of Business Continuity Plan among the department
FOR DETAILS
If you often switch off your smartphone at night to give it some rest do remember that such “rest periods” don’t do any good to your cell phone.
“I would say that shutting down your phone at night isn’t something that necessarily falls under routine maintenance,” observes iFixit founder Kyle Wiens, a technology expert.
According to Wiens, shutting your smartphone off won’t necessarily help save your battery.
“Batteries in phones have a finite lifespan — the more that you use them, the faster that battery wears out,” he says.
In general, smartphone batteries have a life of between 300 to 500 full-charge to fully-discharged cycles. And even if you only use a fraction of your phone’s battery and then recharge it to 100 percent, that still counts towards a full cycle.
“If you wear your battery down 50 percent then charge it back up, that’s half a cycle,” says Wiens.
Powering down your smartphone at night won’t help preserve the battery, since it’s unlikely that you would be using the device at that time, anyhow.
“It comes to how hard you use your phone,” says Wiens. For instance, if you’re constantly streaming music, watching videos, or using it as a Global Positioning System (GPS) device while mounted on a car’s sun-soaked dashboard (heat kills batteries too), your phone’s power won’t last very long.
Instead, what you can do, advises Wien, is periodically drain your battery to zero percent and let your smartphone die.
“If you run your battery all the way down to zero every once in a while — once a year is fine — it makes the percentage count,” says the tech expert.