Recent Post
Loading...

জবিতে এ, বি, সি ও ই ইউনিটের ভর্তি কার্যক্রম শুরু ২৭ নভেম্বর


জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষের ‘এ’, ‘বি’, ‘সি’ ও ‘ই’ ইউনিটের ভর্তি কার্যক্রম শুরু হবে আগামী ২৭ নভেম্বর ২০১৬ । ২২ নভেম্বর ২০১৬, বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপতিতে এসব তথ্য জানানো হয় । বিজ্ঞপ্তি অনুযায়ী যাবতীয় তথ্য নিচে উল্লেখ করা হলঃ

A ইউনিটের ক্ষেত্রেঃ

১ম মেরিটে স্থান প্রাপ্তদের ২৭ নভেম্বর হতে ২৯ নভেম্বর মধ্যে ,২য় মেরিটে স্থান প্রাপ্তদের ৪ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর-এর মধ্যে , ৩য় মেরিটে স্থান প্রাপ্তদের ৮ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বরের মধ্যে , ৪র্থ মেরিটে স্থান প্রাপ্তদের ১৩ ডিসেম্বর হতে ১৫ ডিসেম্বর-এর মধ্যে , এবং ৫ম মেরিটে স্থান প্রাপ্তদের ২৬ ডিসেম্বর হতে ২৮ ডিসেম্বর-এর মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।

B ও E ইউনিটের ক্ষেত্রেঃ

১ম মেরিটে স্থান প্রাপ্তদের ২৭ নভেম্বর থেকে ২৯ নভেম্বরের মধ্যে , ২য় মেরিটে স্থান প্রাপ্তদের ৫ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বরের মধ্যে , ৩য় মেরিটে স্থান প্রাপ্তদের ১৩ ডিসেম্বর হতে ১৫ ডিসেম্বরের মধ্যে , ৪র্থ মেরিটে স্থান প্রাপ্তদের ২০ ডিসেম্বর হতে ২১ ডিসেম্বরের মধ্যে এবং ৫ম মেরিটে স্থান প্রাপ্তদের ২৭ ডিসেম্বর হতে ২৮ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে ।

C ইউনিটের ক্ষেত্রেঃ

১ম মেরিটে স্থান প্রাপ্তদের  ২৭ নভেম্বর হতে ১ ডিসেম্বরের মধ্যে , ২য় মেরিটে স্থান প্রাপ্তদের ৫ থেকে ৮ ডিসেম্বরের মধ্যে , ৩য় মেরিটে স্থান প্রাপ্তদের ১৩ ডিসেম্বর হতে ১৫ ডিসেম্বরের মধ্যে , ৪র্থ মেরিটে স্থান প্রাপ্তদের ২৬ ডিসেম্বর হতে ২৯ ডিসেম্বরের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে।
ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে visit করুন বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.jnu.ac.bd -এ ।

0 comments:

Post a Comment