Recent Post
Loading...

এই সপ্তাহের বাছাই করা চাকরি

By Emon RaihanFollow In Facebook

বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশন
পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা: ৫।
যোগ্যতা ও অভিজ্ঞতা: ইংরেজি ও বাংলা সাঁটলিপিতে প্রতি মিনিটে যথাক্রমে ১০০ ও ৮০ শব্দ লিখনের ক্ষমতা এবং ইংরেজি ও বাংলা টাইপে প্রতি মিনিটে যথাক্রমে ৪৫ ও ৩০টি শব্দ কম্পিউটারে টাইপের ক্ষমতাসম্পন্ন। কমপক্ষে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট।
বেতন: ১১৩০০-২৭৩০০ টাকা।
আবেদনের ঠিকানা: প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক অনুমোদিত আবেদনের নির্ধারিত ফরম (www.btmc.gov.bd) থেকে ডাউনলোড করে সংগ্রহপূর্বক আবেদন করতে হবে। আবেদনপত্র অফিস চলাকালীন ডাকযোগে বা সরাসরি বিটিএমসির প্রধান কার্যালয়ে সংরক্ষিত বাক্সে নির্ধারিত তারিখের মধ্যে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি ছবিসহ এবং যেকোনো তফসিলি ব্যাংক থেকে ৫০০ টাকা মূল্যের অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার বাংলাদেশ টেক্সটাইল মিলস করপোরেশনের অনুকূলে সংযুক্ত করতে হবে। প্রার্থীকে খামের ওপর পদের নাম ও নিজ জেলা স্পষ্ট অক্ষরে উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৩ এপ্রিল ২০১৭।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন
পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা: ১৬।
বয়স: ০৮-০২-২০১৭ তারিখে ১৮ থেকে ৩০ বছর।
যোগ্যতা: কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিং, ডেটা এন্ট্রি, টাইপিং ইত্যাদির বাংলা প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দ ও ইংরেজি প্রতি মিনিটে সর্বনিম্ন ২০ শব্দের গতিসহ এইচএসসি।
আবেদনের ঠিকানা: প্রার্থীদের চিফ পার্সোনাল ম্যানেজার, বিআইডব্লিউটিসি, ২৪ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, শাহবাগ, ঢাকা-১২১৭ বরাবর আবেদন করতে হবে। আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি (ফ্রন্ট ভিউ) সত্যায়িত ছবি, বিআইডব্লিউটিসির অনুকূলে ১০০ টাকার ব্যাংক ড্রাফট বা পোস্টাল অর্ডার বা পে-অর্ডারসহ ৫ টাকা মূল্যমানের ডাকটিকিটযুক্ত প্রার্থীর ঠিকানা-সংবলিত ফেরত খাম সংযুক্ত করতে হবে। খামের ওপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৬ এপ্রিল ২০১৭।

0 comments:

Post a Comment