Recent Post
Loading...

বিভিন্ন পদে কর্মী নেবে ওয়ালটন

দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রিক ও ইলেকট্রনিকস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিন ধরনের পদে বেশ কয়েকজনকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে :
  • অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (কম্পিউটার আরঅ্যান্ডডি)
পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে ঢাকার গাজীপুরের এই পদে। সিএসই, ইইই এবং মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি বা এমএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে প্রার্থীদের পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন কররে পারবেন অনূর্ধ্ব-২৮ বছর বয়সী পুরুষ প্রার্থীরা। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন jobs_whil@waltonbd.com ই-মেইল ঠিকানায়। আবেদন করা যাবে ১৮ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।


  • সিস্টেম ইঞ্জিনিয়ার (আইটি)
ঢাকার গাজীপুরের এই পদে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। সিএসই বা ইইই বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সঙ্গে প্রার্থীদের চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে আবেদন কররে পারবেন অনূর্ধ্ব-২৬ বছর বয়সী প্রার্থীরা। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন jobs_whil@waltonbd.com ই-মেইল ঠিকানায়। আবেদন করা যাবে ২০ অক্টোবর, ২০১৬ তারিখ পর্যন্ত।
  • এক্সিকিউটিভ-কাস্টমার সার্ভিস (শিপিং অ্যান্ড লজিস্টিক)
ঢাকার অভ্যন্তরে এই পদে নিয়োগ পাবেন দুজন। এমকম, এমবিএ বা এমবিএস পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। তবে ব্যবসায় থেকে স্নাতক পাস প্রার্থীরাও আবেদন করতে পারবেন। পাশাপাশি আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব-৩২ বছর। শুধু পুরুষ প্রার্থীরা পদটিতে আবেদন করতে পারবেন jobs@waltonbd.com ই-মেইল ঠিকানার মাধ্যমে। আবেদন করা যাবে ৫ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।
সূত্র : বিডিজবস ডটকম

0 comments:

Post a Comment