Recent Post
Loading...

বিভিন্ন পদে কর্মী নেবে প্রাণ

চাকরিক্ষেত্রে অনভিজ্ঞদের জন্য ৪২ পদে চাকরির সুযোগ দিয়ে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাণ। তিন ধরনের পদে এ নিয়োগ দেওয়া হবে। পদগুলোর মধ্যে রয়েছে :
  • ব্র্যান্ড প্রমোটর
২০টি শূন্য পদে নিয়োগ দেওয়া হবে শুধু নারীদের। প্রার্থীদের ন্যূনতম উচ্চমাধ্যমিক পাস এবং বয়স ২০ থেকে ২৮ বছর হতে হবে। এ ছাড়া প্রার্থীদের উপস্থাপনায় ও যোগাযোগে দক্ষ হতে হবে। ঢাকার অভ্যন্তরে এ পদে আবেদন করা যাবে বিডিজবস ডটকমের মাধ্যমে। আবেদনের সুযোগ থাকবে ২০ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।


  • ম্যানেজমেন্ট ট্রেইনি—কিউসি বা মাইক্রোবায়োলজি
১৩ জনকে নিয়োগ দেওয়া হবে এই পদে। রসায়ন, ফলিত রসায়ন, বায়োরসায়ন এবং মাইক্রোবায়োলজিতে এমএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফল প্রকাশিত হয়নি, কিন্তু পরীক্ষা দিয়েছেন এমন প্রার্থীও আবেদন করতে পারবেন। তবে শিক্ষাক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন করা যাবে না। আবেদনের জন্য নির্ধারিত বয়স ২২ থেকে ৩২ বছর। পদটিতে নিয়োগ দেওয়া হবে গাজীপুর, হবিগঞ্জ, নরসিংদী ও নাটোর জেলায়। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ৩ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।
  • ট্রেইনি ইঞ্জিনিয়ার
পদটিতে নিয়োগ দেওয়া হবে নয়জন। ইইই, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ও আইপি থেকে বিএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফল প্রকাশিত হয়নি, কিন্তু পরীক্ষা দিয়েছেন এমন প্রার্থীও আবেদন করতে পারবেন। প্রার্থীদের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে জিপিএ ৪.৫০ থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স ২২ থেকে ৩০ বছর। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন ৩ নভেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

0 comments:

Post a Comment