Recent Post
Loading...

২০০জন সিনিয়র স্টাফ নার্স নেবে বিএসএমএমইউ

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স পদে মোট ২০০ জনকে নিয়োগের ঘোষণা দিয়েছে। সিনিয়র স্টাফ নার্স পদের জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া।


আবেদন করা যাবে আগামী ৩ নভেম্বর, ২০১৬ পর্যন্ত।

আবেদনের যোগ্যতা : আবেদনকারীকে ডিপ্লোমা ইন নার্সিং এবং ডিপ্লোমা ইন মিডওয়াইফারি হতে হবে। এ ছাড়া প্রার্থীদের বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে। সঙ্গে লাগবে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠানে দুই বছরের পেশাগত কাজের অভিজ্ঞতাও। তবে বিশেষ ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযোগ্য। এ ছাড়া অতিরিক্ত যোগ্যতা হিসেবে প্রার্থীদের বিএনসি কর্তৃক রেজিস্টার্ড বিএসসি ইন নার্সিং ডিগ্রি থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া: আবেদনকারীকে রেজিস্ট্রার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অনুকূলে পূবালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ঢাকার শাহবাগ অ্যাভিনিউ শাখার ওপর ৫০০ টাকার অফেরতযোগ্য ব্যাংক ড্রাফট বা পে-অর্ডারসহ নিম্নস্বাক্ষরকারীর অফিসে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রাপ্ত নির্দিষ্ট আবেদনপত্রে আট কপি আবেদন, পাসপোর্ট আকারের আট কপি ছবি ও আট সেট করে সব সার্টিফিকেটের কপি আগামী ৩ নভেম্বর, ২০১৬ বেলা আড়াইটার মধ্যে নিম্ন স্বাক্ষরকারীর অফিসে জমা দিতে হবে। অনলাইনে আবেদনপত্র সংগ্রহ করা যাবে এই ঠিকানা থেকে।

বেতন-ভাতা এবং অন্যান্য সুবিধাদি: চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্ত প্রার্থীদের বেতন স্কেল গ্রেড-১০ অনুযায়ী ১৬ হাজার টাকা থেকে ৩৮ হাজার ৬৪০ টাকা পর্যন্ত প্রদান করা হবে।
 

0 comments:

Post a Comment