Recent Post
Loading...

সেনাবাহিনীর তত্ত্বাবধানে কুয়েতে চাকরির সুযোগ

বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে আইটি-সংক্রান্ত পদে বেসামরিক ইঞ্জিনিয়ার বা টেকনিশিয়ান পদে অস্থায়ী এবং ডেপুটেশনে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। দক্ষ ও অভিজ্ঞ বেসামরিক পুরুষ প্রার্থীদের মধ্য থেকে এ নিয়োগ দেওয়া হবে। চার বছর মেয়াদকালের এ চাকরির কর্মস্থল হবে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে।

আবেদন করা যাবে ২৯ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।


বিজ্ঞাপন অনুযায়ী বেশকিছু পদে নিয়োগ দেওয়া হবে। এর মধ্যে রয়েছে প্রোগ্রামার পদে দুজন, মোবাইল অ্যাপ্লিকেশন ডেভেলপার পদে একজন, ইউজার ইনটারফেস ডেভেলপার পদে দুজন, ওয়েব অ্যাপ্লিকেশন ডেভেলপার পদে চারজন, ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর পদে একজন, গ্রাফিক ডিজাইনার পদে দুজন, সফটওয়্যার কোয়ালিটি অ্যাসিউরেন্স পদে একজন, মাইক্রোসফট সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর পদে দুজন, এন্টারপ্রাইজ সিস্টেম আর্কিটেক্ট পদে দুজন, আইটি সিকিউরিটি অ্যানালিস্ট পদে একজন, টেকনিক্যাল রাইটার পদে দুজন, আইটি অ্যাপলিকেশন সাপোর্ট স্পেশালিস্ট পদে দুজন, আইটি সার্ভিস ম্যানেজমেন্ট স্পেশালিস্ট পদে একজন, সান সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর পদে দুজন, আইবিএম টাইভলি বা ম্যাক্সিমো অ্যাসেট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট পদে তিনজন, আইটি সিকিউরিটি অ্যানালিস্ট পদে একজন, টেকনিক্যাল সিকিউরিটি অ্যানালিস্ট পদে একজন এবং ডাটা সেন্টার অপারেটর পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে।
প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম স্নাতকসহ দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া আবেদনের জন্য বয়স ২৪ থেকে ৪০ বছর এবং উচ্চতা কমপক্ষে পাঁচ ফুট সাত ইঞ্চি হতে হবে।
আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজ ও ৫০০ টাকা ফি-সহ আবেদন করতে পারবেন বিজ্ঞাপনে উল্লেখিত ঠিকানায়। আবেদন করা যাবে ২৯ সেপ্টেম্বর, ২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ইনডিপেনডেন্ট পত্রিকায় ২০ সেপ্টেম্বর, ২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :


0 comments:

Post a Comment