Recent Post
Loading...

এসআই ও এএসআই নিয়োগ দেবে রেলওয়ে

বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে সাব ইন্সপেক্টর ও অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।দেখে নিন আবেদনের জন্য বিস্তারিত-
আবেদন করা যাবে ২০ অক্টোবর ২০১৬ তারিখ পর্যন্ত

  • সাব ইন্সপেক্টর :
পদটিতে নিয়োগ দেওয়া হবে চার জন।ব্যাচলর ডিগ্রি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ২১ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। পদটিতে বেতন দেওয়া হবে দশ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।
  • অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর :
পদটিতে নিয়োগ পাবেন চার জন। এইচএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স ২১ থেকে ২৫ বছরের মধ্যে হতে হবে।তবে মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। পদটিতে বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।
উভয় পদে শারীরিক যোগ্যতা: পুরুষ প্রার্থীদের জন্য উচ্চতা পাঁচ ফুট চার ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩০ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩২ ইঞ্চি হতে হবে। তবে উপজাতী কোটায় পুরুষ প্রার্থীদের জন্য উচ্চতা পাঁচ ফুট তিনইঞ্চি হতে পারবে। এছাড়া প্রার্থীদের জন্য নির্ধারিত ওজন ৫০ কেজি।
আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে উল্লেখিত উপায়ে ১০০ টাকা ফি-সহ আবেদন করতে পারবেন।আবেদন করা যাবে ২০ অক্টোবর ২০১৬ তারিখ পর্যন্ত।
বিস্তারিত জানতে বাংলাদেশ রেলওয়ে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন-


0 comments:

Post a Comment