Recent Post
Loading...

আপনার কি পরিক্ষা দেয়া সত্ত্বেও ফলাফল অনুপস্থিত আসছে?

আপনার কি পরিক্ষা দেয়া সত্ত্বেও ফলাফল অনুপস্থিত আসছে?
তাহলে আপনি নিচের দেয়া তথ্য মতে কাজ করুন।
১। প্রথমে আপনি যে কলেজে পরিক্ষার সিট পরেছে মানে যে কলেজে বসে আপনি পরিক্ষা দিয়েছেন অই কলেজে যান। গিয়ে আপনি অই কলেজ থেকে আপনার সাক্ষর পত্র আর টপ লিস্ট এর ফটোকপি করিয়ে নিন। তারপর ফটোকপি দুইটা অই কলেজের পরিক্ষা নিয়ন্ত্রক ও ওই কলেজের সহকারি প্রিন্সিপাল দ্বারা সিল ও স্বাক্ষর করিয়ে নিন।
২। তারপর আপনি এবার সোজা আপনার কলেজে এসে পরুন। আপনি আপনার প্রবেশ পত্র এর ফটোকপি করে নিন। তারপর একটি এপ্লিকেশন লিখুন এবং তা আপনার কলেজের প্রিন্সিপাল আর আপনার ডিপার্টমেন্ট প্রধান দ্বারা সিল ও স্বাক্ষর করিয়ে নিন।
৩। এবার খেয়াল করে দেখুন, আপনার কাছে এই ৬টা কাগজ আছে কিনা- ১। পরিক্ষার সাক্ষরপত্র ২। পরিক্ষার টপলিস্ট ৩। আপনার এপ্লিকেশন ৪। আপনার প্রবেশ পত্র ৫। আপনার মার্কশিট এর ফটোকপি (ইন্টারনেট থেকে তোলা) ৬। রেজিস্ট্রেশন কার্ড এর ফটোকপি।
৪। এবার এই ৬টা কাগজ একশাথে স্টাব্লিং করে জাতীয় বিশ্ববিদ্যালয় এর মেইন গাজীপুর শাখায় এর বারি ভবন এর ৩য় তলায় বাম পাশে জাতীয় বিশ্ববিদ্যালয় এর পরিক্ষা নিয়ন্ত্রক প্রধান মো: আনারুজ্জামান এর রুমে গিয়ে জমা দিন।
৫। এবার আপনি সোজা বের হয়ে যান। অযথা ওখানে ঘুরাঘুরি করবেন না।
৬। আপনার সকল তথ্য আপনি নিজে জমা দেয়ার জন্য অনুরোধ করা হল। আপনার কলেজের পিয়ন, কেরানি, বা কোন সরকারি কর্মকর্তা দারা পাঠাবেন না।
৭। এই এপ্লিকেশন করতে কোথাও কোন খরচ করতে হবে না। কিংবা কাওকে কোন ঘুষ ও দিতে হবে না।